ঈদ ফ্যাশনে পাঞ্জাবি – সেরা দশ ব্র্যান্ডের পাঞ্জাবি দারাজে (২০২৩) 0 8438

Last updated on জুন 12th, 2023 at 10:51 পূর্বাহ্ন

আমাদের সবার কাছেই ঈদ মানে একটি বাড়তি আনন্দময় উৎসব। ঈদ মানেই নতুন পাঞ্জাবিতে নিজেকে নতুন ভাবে সাজিয়ে তোলা। আর তাই ছোট-বড় সবাই প্রত্যেক ঈদে নতুন পোশাকে নিজেদেরকে সাজাতে চায়। বর্তমান সময়ের তরুণদের মধ্যে বিভিন্ন স্টাইল আর ডিজাইনের পাঞ্জাবি পরার প্রবণতা দেখা যায়। পাঞ্জাবীতে যেমন ফুটে ওঠে ব্যক্তিত্ব, তেমন লুকে আসে সৌন্দর্য্য, ফ্যাশনে আসে আভিজাত্য। সুন্দর রঙ ও বাহারী ডিজাইনের পাঞ্জাবী এখনকার আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ।

যে কোন বয়সি তরুণ অথবা পুরুষকে যদি জিজ্ঞেস করা হয়, এবারের ঈদে কি কিনছেন, প্রায় সকলের কাছ থেকে একই উত্তর পাওয়া যাবে। আর তা হল ছেলেদের নতুন পাঞ্জাবী নিঃসন্দেহে। ঈদে নতুন পাঞ্জাবী না হলে একেবারেই চলে না ছেলেদের। ঈদে তপ্ত গরমে পাঞ্জাবীর পাশাপাশি অনেকে হয়তো ছেলেদের শার্ট, পোলো ও ছেলেদের টি শার্ট কিনে থাকেন। কিন্তু ঈদ উদযাপনে একটা পাঞ্জাবী না হলে কি আর চলে।

eid style for men
ঈদ ফ্যাশনে পাঞ্জাবি - সেরা দশ ব্র্যান্ডের পাঞ্জাবি দারাজে (২০২৩) 29

ঈদের অবিচ্ছেদ্য অংশ পাঞ্জাবী

ঈদের দিন সকাল থেকে সন্ধ্যা পাঞ্জাবি ছাড়া দিনটাই যেন অসম্পূর্ণ। ঈদের উৎসবমুখর পরিবেশে দিনভর প্রিয়জনের সাথে ঘুরে বেড়াতে বেশিরভাগ পুরুষ পাঞ্জাবিকে রাখেন প্রথম পছন্দ হিসেবে। যেহেতু প্রখর রোদ ও গরমের সমস্যা উপেক্ষা করার মত নয়, তাই সুতি পাঞ্জাবিই হতে পারে সেরা ঈদ ফ্যাশনের অবিচ্ছেদ্য অংশ। রঙের ব্যাপারে উজ্জ্বল ও গাড় রঙগুলোকেই প্রাধান্য দেয় তরুণ প্রজন্ম। আর ধীরে ধীরে ঈদের পাঞ্জাবিতে এম্ব্রয়ডারি কিংবা হস্ত শিল্পের চাহিদা দিন দিন কমছে, আর সেই জায়গায় পুরুষরা এখন হালতা ডিজাইনের পাঞ্জাবির দিকেই বেশি ঝুঁকছেন। এছাড়া স্ক্রিন ও ব্লক প্রিন্ট করা পাঞ্জাবি ও স্ট্রাইপ এর পাঞ্জাবী তো আছেই।

panjabi for eid
ঈদ ফ্যাশনে পাঞ্জাবি - সেরা দশ ব্র্যান্ডের পাঞ্জাবি দারাজে (২০২৩) 30

গরম এবং বৃষ্টির কথা মাথায় রেখে এবারের ঈদের পাঞ্জাবীর কাপড়ে ভিন্নতা এনেছে দেশের সেরা ও জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ড। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবী পাওয়া যাচ্ছে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট তথা অ্যাপে। বৃষ্টির দিনে ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবীতে।

দারাজে সেরা ১০ ব্র্যান্ডের ঈদ পাঞ্জাবী

দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জনপ্রিয় ও দেশসেরা ১০ টি ব্র্যান্ডের বিশেষ ডিজাইনের অসংখ্য পাঞ্জাবীর সুবিশাল কালেকশন নিয়ে হাজির হয়েছে ক্রেতাদের কাছে।

১. ম্যানফেয়ার

manfare punjabi price in bd

২. গুডম্যান

goodman punjabi price in bd

৩.  এলিগেন্স

elegance punjabi price in bd

৪. মাসকুলিন

masculine punjabi price in bd

৫. স্টোন রোজ

stone rose punjabi price in bd

৬. আল্ভিনা

alvina punjabi price online bd

৭. লুবনান

lubnan punjabi for eid in bd

৮. র-ন্যাশন

raw nation eid punjabi price online bd

৯. তাজিম ফ্যাশন

tanjim fashion punjabi for eid

১০. স্বপন’স ওয়ার্ল্ড

swapons world punjabi for eid

দেশ সেরা এসব ব্র্যান্ডের সেরা পাঞ্জাবী থেকে আজই খুঁজে নিন আপনার জন্য উপযুক্ত ঈদের পাঞ্জাবিটি। বাঙ্গালীর চিরায়ত ও ঐতিহ্যবাহী পোশাক পাঞ্জাবী কিনতে ঘুরে আসতে পারেন দারাজের ঈদ পাঞ্জাবি কালেকশন থেকে। এছাড়া দারাজে পাবেন ছেলেদের কেস জুতা সালের মূল্যতালিকা অনুযায়ী কেনার দারুণ সুযোগ। দারাজে রয়েছে টিভি, ফ্রিজ সহ বিভিন্ন সেরা মানের হোম এপ্লায়েন্স।

রোদ-বৃষ্টির ঝক্কি-ঝামেলা ঝেড়ে ফেলে, রাজ্যের জ্যাম কাটিয়ে আর প্রথাগত শপিং এর কঠিন ধকল পেরিয়ে গরমের মধ্যে হাতের কাছেই যদি দারাজের মত সহজ আর নির্ভরতাময় অনলাইন শপিং থাকে, তবে আর দুশ্চিন্তা কি! এখন ঈদ শপিং ফেস্ট থেকে অর্ডার করে নিতে পারেন আপনার পছন্দের পাঞ্জাবি একটু বেশি ছাড়ে।

এছাড়া দেখতে পারেনঃ

Spread the love
Previous ArticleNext Article

মন্তব্য করুন

ছেলেদের জন্য শীত ফ্যাশনের সেরা ৫ টি পোশাক 0 7243

আপনি ফ্যাশন সচেতন? তাহলে নিশ্চই এই তীব্র শীতে ফ্যাশন জ্বরে আক্রান্ত হয়ে আছেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড বাংলাদেশি ট্রেন্ডসেটারদের শীতের ফ্যাশন নিয়ে নতুন করে ভাবাচ্ছে৷ শীতকালের ফ্যাশন এখন খালি টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সোয়েটার এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ না৷ এ যুগের ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ নতুন বছরে কিছু পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷

কাশ্মীরি শাল | ছেলেদের শার্ট | প্যান্ট | ছেলেদের জুতা | লেদার জ্যাকেট | জিন্সের জ্যাকেট | শাল | ডেনিম জ্যাকেট | গেঞ্জি

এই শীতে ছেলেদের ফ্যাশনের ৫টি উল্লেখযোগ্য পোশাক

ব্লেজার

ছেলেদের ব্লেজার কালেকশন শীতের ফ্যাশন

ব্লেজার কখনই পুরানো হয় না৷ যেকোনো ক্যাজুয়াল কিংবা ফর্মাল অনুষ্ঠানে আপনি খুব সহজেই যেকোনো এক রঙের শার্টের ওপর পরে নিতে পারেন একটু স্টাইলিশ ব্লেজার৷ একজন ফ্যাশন সচেতন ব্লেজার ভক্ত হিসেবে খুঁজে নিন আপনার পছেন্দের ছেলেদের ব্লেজার দারাজ থেকেই। এক নজরে চোখ বুলিয়ে নিতে পারেন দারাজের স্যুট কোট ও ব্লেজার কালেকশন।

হুডি

ছেলেদের নতুন হুডি ডিজাইন শীতের ফ্যাশন

হুডি সব সময়ই সুপার ট্রেন্ডি৷ টিনেজার থেকে শুরু করে ত্রিশোর্ধ মানুষ, সকলেই স্টাইলিশ ছেলেদের হুডি পরিধান করে হয়ে যেতে পারেন শীতকালের ফ্যাশন আইকন। দারাজে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের ছেলেদের হুডি। লং জিপ থেকে শুরু করে শর্ট ক্যাজুয়াল, পলিয়েস্টার থেকে শুরু করে জ্যাকেট স্টাইল, রঙিন থেকে ম্যাট, আপনার ব্যক্তিত্ব এবং ইচ্ছানুযায়ী যেকোনোটি কিনে নিতে পারেন৷ দেখে নিন দারাজের ছেলেদের স্টাইলিশ হুডি কলেকশনগুলো।

জ্যাকেট

ছেলেদের শীতের জ্যাকেট এর দাম অনলাইনে

শীতের ফ্যাশনে জ্যাকেট এখন ছেলেদের ফ্যাশন এর একটি অপরিহার্য অঙ্গ৷ শীতকালীন ফ্যাশন পোশাক হিসাবে ছেলেদের জ্যাকেট এর চাহিদা এখন যেন আকাশচুম্বী৷ বন্ধুদের সাথে আড্ডায় কিংবা প্রিয় মানুষটির সাথে সাক্ষাত; উপলক্ষ্য যাই হোক না কেন, ছেলেদের জন্য সুতি ও পলেস্টার কাপড়ের জ্যাকেট, ডেনিম বা জিন্স জ্যাকেট এবং লেদার বা চামড়ার জ্যাকেট হতে পারে আপনার ফ্যাশনের নতুন সঙ্গী৷ আপনার জন্য উপযুক্ত জ্যাকেটটি খুঁজে পেতে ঘুরে আসুন দারাজ অনলাইন জ্যাকেট শপ থেকে।

সোয়েটার

ছেলেদের সোয়েটার কিনুন দারাজ অনলাইন শপে

ছেলেদের শীতের ফ্যাশনে কিছুটা ভিন্নতা ও নতুনত্ব আনতে ছেলেদের সোয়েটার বা সোয়েট শার্ট এর জুড়ি মেলা ভার। বর্তমান ট্রেন্ডি ফ্যাশনে টার্টেল নেক বা কচ্ছপের গলার সদৃশ সোয়েটার তো এখন জনপ্রিয়তার তুঙ্গে। স্থানীয় বাজারে তো বিভিন্ন দামের সোয়েটার পাওয়া যায় যদিও সেটাতে লাভের চেয়ে লস এর কাহিনীই বেশি ঘটে থাকে। তবে অনলাইনে দারাজ থেকে ছেলেদের সোয়েটার ও জাম্পার কিনে আপনি যেমন বাড়তি ছাড় উপভোগ করতে পারবেন, ঠিক তেমনি মানসম্মত সুতির কাপড়ের সোয়েটার আপনি অনায়াসেই পেয়ে যাবেন।

মাফলার

ছেলেদের মাফলার এর দাম অনলাইনে

ঠাণ্ডা থেকে কান ও গলাকে বাঁচানোর জন্য এই শীতে সবচেয়ে কার্যকরী অনুষঙ্গ হতে পারে একটি আরামদায়ক ফ্যাশনেবল মাফলার৷ আর এই মাফলারটিই হতে পারে আপনার ফ্যাশন স্টেটমেন্ট৷ মাফলার পরার বেশ কিছু ট্রেন্ডি স্টাইল আছে। অকেশন অনুযায়ী একেক সময় একেক স্টাইল ফলো করুন। অসম্ভব সুন্দর এবং ট্রেন্ডি ছেলেদের মাফলার এর কালেকশন থেকে নিজেরটা বেছে নিতে ভিজিট করুন দারাজ শপের মাফলার কালেকশন।

Spread the love

শীতের ফ্যাশন – নিজেকে মানিয়ে নিন স্টাইলিশ লুকে! 3 17308

Last updated on নভেম্বর 27th, 2023 at 09:38 পূর্বাহ্ন

বাংলাদেশের চিরাচরিত ফ্যাশনের চলমান ধারা থেকে বেরিয়ে আসতে দারাজ অনলাইন শপ প্রতিনিয়ত তাদের ফ্যাশন গ্যালারীকে সর্বোচ্চ লেভেলে আপডেট করে চলেছে। এদেশে দারাজের সর্ব বৃহৎ এই ফ্যাশন গ্যালারীকে ক্রেতাসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে অনলাইনে দারাজের শপিং সেবা অবিরাম ধারায় অব্যাহত রয়েছে। এই চলমান ধারায় বহমান দারাজের নিরাপদ অনলাইন শপিং সেবায় নিজেকে সফলভাবে সম্পৃক্ত করতে চাইলে আপনার যেকোন ওয়েস্টার্ণ পোশাক বিশেষ করে ব্লেজার, জ্যাকেট, ওয়েস্ট কোট সহ অসংখ্য শীতের পোশাকের অনলাইন শপিং সারতে পারেন এখন দারাজেই।

কাশ্মীরি শাল | মেয়েদের ব্লেজার | ছেলেদের শার্ট | প্যান্ট | পাঞ্জাবি | ছেলেদের জুতা | মেয়েদের জুতা | মেয়েদের শাড়ি | সালোয়ার কামিজ | হুডি | মাফলার | লেদার জ্যাকেট | জিন্সের জ্যাকেট | শাল | মেয়েদের ব্লেজার ডিজাইন | ডেনিম জ্যাকেট | গেঞ্জি

ছেলেদের শীতের ফ্যাশন আইটেম দেখে নিন অনলাইনে

বৈচিত্র্যময় স্টাইলিশ লুকের প্রত্যাশায় আপনার প্রথম পছন্দ হতে পারে দারাজের লেটেস্ট ব্লেজার, কোট ও ওয়েস্ট কোটঃ

ফরমাল ব্লেজার

Stylish Blazer - Daraz

শীতে ছেলেদের ফ্যাশন -এর কথা চিন্তা করলে সবার আগে মাথায় আসে বিভিন্ন ফ্যাশনেবল ব্লেজারের নাম। শীতের প্রস্তুতিতে তখন বিভিন্ন স্টাইলিশ ব্লেজার(বেলেজার) হয়ে ওঠে ব্লেজার স্টাইল বা ফ্যাশন এর অপর নাম। শীতকে আরো বৈচিত্র্যের রং -এ রাঙাতে দারাজ বর্তমানে নিয়ে আসলো ব্লেজারের বিশাল কালেকশন।

উলের ব্লেজার, সুতির ব্লেজার, জর্জেট ব্লেজার, স্টিচ ফেব্রিক ব্লেজার, রেডিমেড ব্লেজার সহ অসংখ্য ফ্যাশনেবল ব্লেজারে সমৃদ্ধ থাকছে দারাজে ব্লেজারের এই কালেকশন। ব্লেজার ডিজাইন ২০২৩ সাল অনুসারে দারাজে এসব ফ্যাশনেবল ব্লেজার ছাড়াও আরো থাকছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল ব্লেজারের কালেকশন। এসব ক্যাজুয়াল ব্লেজারের মধ্যে থাকছে জ্যাকেট টাইপ ব্লেজার, ডেনিম ব্লেজার, ভেলভেট ব্লেজার, লেদার ব্লেজার ও মখমল কাপড়ের ব্লেজারের কালেকশন।

ক্যাজুয়াল ব্লেজার

Blazer - Daraz.com.bd

মানসম্মত বিভিন্ন ডিজাইনের এসব ক্যাজুয়াল ব্লেজার ছাড়াও দারাজে থাকছে রকমারি কালারের ফুলহাতা ব্লেজার(ব্লেযার) এর ভিন্ন মাত্রার কালেকশন। এছাড়া ফ্যাশনে বাড়তি ফিউশনের খাতিরে দারাজে স্টাইলিশ ব্লেজার এর মধ্যে থাকছে বাটনলেস ব্লেজার ও বাটন সহ ব্লেজার এর এক অভাবনীয় কালেকশন। সাধ্যের মধ্যে ব্লেজার কোট দাম বা ব্লেজার এর দাম উপভোগ করতে চাইলে সবচেয়ে বেস্ট অপশন হতে পারে দারাজের এ সকল আকর্ষনীয় ব্লেজারের কালেকশন। ব্লেজার ছাড়াও বর্তমানে দারাজে পাওয়া যাচ্ছে কোট, জ্যাকেট ও ভেস্ট।

শীতকালীন ফ্যাশনে ট্রেন্ডের ধারাবাহিকতা ধরে রাখতে এসব ব্লেজারের বিকল্প সত্যিই অকল্পনীয়, আর তাই শীতে নিজেকে আরো আকর্ষনীয় করে তুলতে ব্লেজার পিক ও ব্লেজার কালার সহ ব্লেজারের ক্যাটালগ ও ব্লেজারের মডেল দেখে সহজলভ্য দামে এসব ব্লেজার কোট আকর্ষণীয় ব্লেজার কালার অনুসারে বাছাই করতে পারেন এখন দারাজ থেকে

স্যুট কোট

Complete Suit - Daraz BD

কর্মক্ষেত্রের কোট ফ্যাশন -এ সচরাচর ওভারলুকের পাশাপাশি স্বাভাবিক ফরমাল ধাঁচের লুক আনতে কোট টাই সহ ফরমাল কোট এর উপকারিতা সত্যিই অনস্বীকার্য। কর্মক্ষেত্র ছাড়াও অকেশনাল বিভিন্ন প্রোগ্রামে ক্যাজুয়াল লুকের জন্য ক্যাজুয়াল কোটের সংগ্রহ থাকাটা এখন বিশেষ ভাবেই অপরিহার্য। কোটি সহ বিভিন্ন ধরণের কোটের চাহিদার যোগান দিতে দারাজে আনা হয়েছে বিভিন্ন ধরণের কোট ডিজাইন এর এক বিশাল কালেকশন।

অনলাইন দুনিয়ার প্রতিযোগিতামূলক মার্কেটপ্লেসে বিভিন্ন ধাঁচের কোটের যোগান দিতে এখন দারাজের কোটের কালেকশনকে সাজানো হয়েছে বিভিন্ন ধরণের লং কোট ও ওভারকোট এর সমন্বয়ে। এসব লং কোট ও ওভারকোটের মধ্যে থাকছে বিভিন্ন ডিজাইনের সুতির কোট, পলেস্টার কোট, ফেব্রিক কোট সহ বিভিন্ন দামের সিন্থেটিক কোট ও লিনেন কোট।

দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট ও অ্যাপ থেকে স্যুট ডিজাইন, কোট টাই ডিজাইন, কোট এর ডিজাইন ও কোট ছবি দেখে যেগুলো বেছে নিতে পারেন অবিশ্বাস্য রকম ডিসকাউন্ট অফারে। এসব অবিশ্বাস্য রকম ডিসকাউন্ট অফার সমূহকে ক্রেতা সাধারন এর কাছে আরো আকর্ষনীয় করে তুলতে দারাজ দিচ্ছে সম্পূর্ণ সাশ্রয়ী সমমানের কোট এর দাম, যা থাকবে ক্রেতাদের সাচ্ছন্দময় লেভেলের মধ্যে। 

ওয়েস্ট কোট

ওয়েস্ট কোট এমনি এক ওয়েস্টার্ণ পোশাক, যা কেতাদুরস্থ ফ্যাশনের জন্য বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর শীতের ঠাণ্ডা আবহাওয়াতে ফ্যাশনে বেশ মানানসই ওয়েস্ট কোট। পোশাকে কাঙ্খিত স্মার্ট লুক ফুটিয়ে তুলতে বেশ পটু এই ওয়েস্ট কোট। আসলে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েস্ট কোট পরিধাণের মূল উদ্দেশ্য হচ্ছে ফিটিংস। যদি ফিটিংস ঠিক না থাকে, তাহলে ওয়েস্ট কোট পরিধাণের কোন মানেই হয় না।

হালকা শীতে সুতির ওয়েস্ট কোট বেশ মানানসই। তবে টুইড কাপড়ের ওয়েস্ট কোট ব্যবহার করেও পর্যাপ্ত আরাম পেতে পারেন। অনেকে আবার হালকা পলেস্টারের মতো চকচকে কাপড়ের ওয়েস্ট কোট পছন্দ করে থাকেন।

West Coat - Daraz BD

যদি ফরমাল পোশাকের সাথে ওয়েস্ট কোট পরতে চান, সেক্ষেত্রে লেয়ারিং স্টাইলে ওয়েস্ট কোট পরতে পারেন। ফরমাল শার্টের সঙ্গে টাই যুক্ত করে স্টাইলিশ লুক আনতে আপনার প্রথম পছন্দ হতে পারে ওয়েস্ট কোর্ট। 

West Coat - Daraz.com.bd

ক্যাজুয়াল পোশাকেও নিজেকে মানিয়ে নিতে পারেন ওয়েস্ট কোটের মাধ্যমে। এক্ষেত্রে টি-শার্ট, চিনোজ বা ডেনিমের সঙ্গে ওয়েস্ট কোট পরে দেখতে পারেন। শার্ট বা টি-শার্টের টেক্সচার ও রঙ এর কথা মাথায় রেখেই পরতে পারেন আপনার পছন্দের সব ধরণের ওয়েস্ট কোট। আর ওয়েস্ট কোট এর দাম সুলভ পরিসরে পেতে বিভিন্ন ওয়েস্ট কোট এর ডিজাইন ও কোট ছবি দেখে দারাজের ওয়েস্ট কোটের কালেকশনটি এক নজরে দেখে নিতে পারেন।
 
নান্দনিক ডিসকাউন্ট অফার উপভোগ করতে আজই ভিজিট করতে পারেন দারাজ (daraz.com.bd) অনলাইন শপে। এখন দারাজ মোবাইল অ্যাপের মাধ্যমেও ব্লেজার, হুডি অথবা কোট ও ওয়েস্ট কোট অর্ডার করে ঘরে বসে বিভিন্ন পণ্যের হোম ডেলিভারি বুঝে নিতে খুব সহজে ও নিরাপদে। সাধ্যের মধ্যে আরামদায়ক অনলাইন শপিং এর নিশ্চয়তা পেতে থাকতে পারেন দারাজের সাথেই।
 
আরও পড়ুনঃ
 
Spread the love