দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! (২০২৩) 24 6220

Last updated on ডিসেম্বর 11th, 2023 at 10:29 পূর্বাহ্ন

দারাজ এগারো এগারো সেল ক্যাম্পেইনের বাকি আছে আরও কয়েকটা দিন। কিন্তু আগেভাগেই যদি দারাজের ডিসকাউন্ট ভান্ডার থেকে কিছু অংশের দেখা পাওয়া যেত! হ্যা এমন স্বপ্ন এখন দেখতেই পারেন, ১১ নভেম্বর এর দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন এর আগেই একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আসলেই সম্ভব।

দারাজ ১১.১১ ক্যাম্পেইন ২০২৩; বছরের সবচেয়ে আকর্ষণীয় অফার (নভেম্বর ১১ থেকে ২২)

Daraz 11.11 sale 2023

দারাজ ১১.১১ সেল ফ্যাশন (২৫০+ ব্র্যান্ড), বিউটি (৫০০+ ব্র্যান্ড), ইলেকট্রনিক্স, হোম এবং রান্নাঘরের যন্ত্রপাতি, বাড়ি এবং থাকার জিনিসপত্র এবং অন্যান্য সমস্ত প্রয়োজনীয় সামগ্রী কভার করে ২০ মিলিয়নের বেশী পণ্যের উপর আশ্চর্যজনক এবং অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার করে। দেশীয় এবং আন্তর্জাতিক উভয় ব্র্যান্ডে একচেটিয়া ডিসকাউন্ট অফার উপভোগ করতে এখনি দারাজ ১১.১১ শপিং গাইড দেখুন।

দারাজ ১১.১১ সেল ২০২৩ সালের সবচেয়ে বড় সেল নিয়ে এসেছে-

  • ৫০ কোটি টাকা ছাড়
  • ২০ লাখের ডিল
  • ফ্রি ডেলিভারি

এছাড়াও, এক্সক্লুসিভ ডিল, ভাউচার এবং ডিসকাউন্ট অফারগুলি নিন-

সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপভোগ করতে বছরের সবচেয়ে বড় মুহূর্তটি মিস করবেন না। এখনই দারাজ অ্যাপ ডাউনলোড করুন এবং সেরা মূল্যে সেরা ডিলগুলি নিন।

১ টাকা গেইম

daraz 1 taka game

যেসব সুবিধা এখন দারাজ ১১.১১ ক্যাম্পেইনের আগেই উপভোগ করা সম্ভব

কাউন্টডাউন ডিল (৬০% পর্যন্ত ছাড়)

দারাজের ১১.১১ সেলের জন্য প্রস্তুত হোন, শুরুর দিকে কাউন্টডাউন ডিলের সাথে ৬০% পর্যন্ত ছাড়। এই সেল ইভেন্টটি মিস করবেন না এবং এখনই দুর্দান্ত ছাড় উপভোগ করুন।

deals start before sale 1
দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! (২০২৩) 29

deals start before sale1
দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! (২০২৩) 30

deals start before sale2

মেগা ভাউচার

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন জুড়ে প্রস্তুত করা হবে বিভিন্ন প্রকার মেগা ভাউচার, তবে ক্যাম্পেইনের আগেই এরকম কিছু ভাউচার উপভোগ করতে চাইলে চোখ রাখতে পারেন দারাজ অ্যাপে।

Double taka voucher offers on daraz 11.11 sale 2023

মিশন ১১.১১

সর্বোচ্চ ডিসকাউন্ট অফার এখন বিভিন্ন উপায়ে উপভোগ করা সম্ভব, তবে দারাজ অ্যাপ বা ওয়েবসাইটে দেওয়া নির্দেশিকা অনুযায়ী দারাজ ১১.১১ মিশন কমপ্লিট করেও এবার অনেক বেশি ডিসকাউন্ট বুঝে পাওয়া সহজ হবে।

১১ টাকা মিস্ট্রি বক্স

এই তো সুযোগ, ১১.১১ ক্যাম্পেইন থেকে লুফে নিন অপার রহস্যে ঘেরা মিস্ট্রি বক্স মাত্র ১১ টাকায়! ক্যাম্পেইন চলাকালীন দিবসে নির্দিষ্ট সময়ের মধ্যেই শুধুমাত্র দারাজ অ্যাপ থেকে আপনার কাঙ্খিত মিস্ট্রি বক্স জিতে নেওয়া অনেক সহজ হবে। তবে ১১ নভেম্বর বিশ্বের সবচেয়ে বড় সেল ডে’তে আপনার দারাজ অ্যাকাউন্ট লগ ইন করে রাখতে ভুলবেন না কিন্তু।

Mystery box on daraz 11.11 2023

ডেইলি অ্যাপ ভিজিট চ্যালেঞ্জ

প্রতিদিন একটি নির্দিষ্ট সময় অবধি দারাজ অ্যাপ ভিজিট করে চ্যালেঞ্জটি জিতে নিতে পারবেন বেশ অনায়াসে। বিস্তারিত তথ্য থাকছে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে। 

প্রি-পেমেন্ট ডিসকাউন্ট (২০% পর্যন্ত ক্যাশব্যাক)

দারাজ এর ১১.১১ প্রিপেমেন্ট ক্যাশব্যাক এ এখন উপভোগ করুন ২০% পর্যন্ত সঞ্চয়। পেমেন্ট পার্টনাররা সমস্ত ব্যাঙ্ক, বিকাশ, নগদকে অন্তর্ভুক্ত করে এবং এমনকি ০% ইএমআই সুবিধাও অফার করে, যা সকল ক্রেতাদের জন্য কেনাকাটার একটি বড় সুযোগ করে দেয়।

Prepayment cashback offers on daraz 11.11
দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! (২০২৩) 31

শেক শেক

১১.১১ ক্যাম্পেইন আপনাকে আবারও ঝাঁকুনির কথা মনে করিয়ে দেবে যা এখনও ভোলা যায় না। এই অফারটি শুধুমাত্র অ্যাপ এর ক্ষেত্রে প্রযোজ্য। দারাজের ই-কমার্স ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ ভাউচার পাওয়ার সম্ভাবনা আগে কখনো ঘটেনি। তাই, আরও বেশি কিছু পেতে, আরও ঝাঁকান আপনার কাঙ্ক্ষিত দিনের জন্য অভ্যাস হতে পারে।

ফ্রি শিপিং / ডেলিভারি

অনলাইনে যে প্রশ্নটি সবচেয়ে বেশি দেখা যায় – দারাজ ১১.১১ ক্যাম্পেইনে কি ফ্রী শিপিং বা ফ্রী হোম ডেলিভারি থাকছে? হ্যা ইলেভেন ইলেভেন সিঙ্গেলস ডে ক্যাম্পেইনে অবশ্যই শর্ত সাপেক্ষে যেকোন দিনে ফ্রি ডেলিভারি থাকবে কিন্তু ক্রেতাদের জন্য সবচেয়ে বড় সুবিধা হল ক্যাম্পেইনটির আগেই সম্পূর্ণ ফ্রী হোম ডেলিভারি আবারও উপভোগ করতে পারবেন একদম নিশ্চিন্তে।

Free delivery offers on daraz 11 11
দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! (২০২৩) 32

বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ক্যাম্পেইন দারাজ ইলেভেন ইলেভেন (এগারো এগারো) সেল এর একদিনের অপেক্ষাও ক্রেতাদের জন্য অনেক দীর্ঘ মনে হতে পারে। আর তাই আসছে ১১ নভেম্বরের বিশাল ডিসকাউন্ট অফার ও লোভনীয় ভাউচারের নাগাল পেতে দারাজ ১১.১১ গাইড আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করতে পারে। বিস্তারিত তথ্য জানতে দারাজ অফিশিয়াল ওয়েবসাইটের(daraz.com.bd) পাশাপাশি আজই ভিজিট করতে পারেন দারাজ অ্যাপে।

দেখে নিন দারাজ ১১.১১ এর সব সুপার লাইনআপ অফার

11 11 sale daraz super offers

Daraz 11.11 sale 2023

Spread the love
Previous ArticleNext Article

24 Comments

মন্তব্য করুন

ডিজিটাল মোবাইল বাজার ২০২৪; অনলাইনে সুলভ মূল্যে মোবাইল ফোন 10 16150

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 12:11 অপরাহ্ন

বর্তমানে মোবাইল ফোন যেমন ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে, ঠিক তেমনি এখন ব্যবহৃত হচ্ছে বিভিন্ন ধরনের পেশাগত কার্যক্রমে। মোবাইল ফোন এখন সময়ের সবচেয়ে বড় এক চাহিদা। অবশ্য, মোবাইল ফোনকে এখন আসলে চাহিদার চেয়ে অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক ডিভাইস হিসেবে উল্লেখ করাই বেশ মানানসই।

ডিজিটাল বাংলাদেশে এখন অবশ্য স্মার্টফোনের চাহিদা বা প্রয়োজনীয়তাও বলে বোঝানোর অবকাশ রাখে না। আর সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্টফোনে প্রতিদিনই আসছে নতুন অনেক আধুনিক প্রযুক্তিগত সংযোজন। সেজন্যই বর্তমানে দেশের মোবাইল বাজারে মোবাইল ফোনের সবচেয়ে বড় অনলাইন স্টোর দারাজ অনলাইন মোবাইল শপে বিভিন্ন ফিচার ফোনের পাশাপাশি জনপ্রিয় ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোনের ছড়াছড়ি রীতিমত উল্লেখযোগ্য হারে লক্ষ করা যাচ্ছে।

Samrtphones offers on daraz 11.11 sale
ডিজিটাল মোবাইল বাজার ২০২৪; অনলাইনে সুলভ মূল্যে মোবাইল ফোন 45

উন্নত – মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য মোবাইল ফোন বাজার

দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন বিভিন্ন দামের মোবাইল ফোন। বর্তমানে দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। এখন আপনার জন্য দারাজে থাকছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক সব স্মার্ট ফোন। অ্যাপল আইফোন, স্যামসাং স্মার্টফোন, অপ্পো, ভিভো স্মার্টফোন, শাওমি মোবাইল ফোন, হুয়াওয়ে স্মার্টফোন, ওয়ান প্লাস স্মার্টফোন, নোকিয়া ফোন, সনি স্মার্টফোন, আসুস স্মার্টফোন, ইনফিনিক্স স্মার্টফোন থেকে শুরু করে মাইক্রোম্যাক্স স্মার্টফোন -এর বিপুল সমাহার। এছাড়াও দারাজে পাচ্ছেন বাজারের সেরা মূল্যের গুণগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও অত্যাধুনিক মোবাইল ফোন। পাবেন সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন ও স্ট্যান্ডার্ড ফোন।

বাজারের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সাশ্রয়ী মোবাইল ফোনের দাম এখন দারাজে

যেহেতু বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে, সেক্ষেত্রে অনেক মডেলের ভীড়ে নিজের জন্য পছন্দমাফিক একটি সাশ্রয়ী স্মার্টফোন খুঁজে বের করা আসলেই বেশ কঠিন। প্রত্যেক ব্যক্তি তার নিজের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী মোবাইল ফোন কিনতেই পছন্দ করেন। আসুন দেখে নেই, সুলভ মূল্যে দারাজে মোবাইল মার্কেটের কিছু বিখ্যাত ব্র্যান্ডের মোবাইল।

অ্যাপল আইফোন

আইফোনের দাম অনলাইনে

বিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোনকে পুরো বিশ্ব আইফোন (iPhone) নামে চেনে। আইফোন হল অ্যাপল ইনকর্পোরেটেড দ্বারা নির্মিত একটি আধুনিক ইন্টারনেট ও মাল্টিমিডিয়া সংযুক্ত স্মার্টফোন। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও রয়েছে আইফোনের ব্যপক কদর। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে দারাজে অনলাইনে ডিসকাউন্ট প্রাইসে খুব সহজেই ঝক্কি ঝামেলা ছাড়াই কিনে নিতে পারেন যেকোন অ্যাপল আইফোন মডেল। এক্ষেত্রে অনলাইনে আইফোনের দাম যাচাই করে নিতে পারেন।

স্যামসাং মোবাইল

samsung mobile

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম বিগ ফিস হল স্যামসাং (Samsung)। স্যামসাং, স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজ যোগ্যতায় অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা অর্জন করেছে। স্যামসাং এর গ্যালাক্সি এস, গ্যালাক্সি জে সিরিজ সহ বেশ কিছু প্রিমিয়াম মানের স্মার্টফোন বাজারে আছে, যা দামে বেশ সস্তা ও ডিজাইনেও অনেক গর্জিয়াস এবং ক্রেতাদের আওতার মধ্যেই। স্যামসাং স্মার্টফোন উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে পরিচালিত হয়। দারাজে পাবেন সেরা স্যামসাং মোবাইলের দাম

ওয়ান প্লাস মোবাইল

ওয়ান প্লাস মোবাইলের দাম

বাংলাদেশের বাজারে প্রবল জনপ্রিয়তা পাওয়া আরও একটি স্মার্টফোন হল ওয়ান প্লাস (OnePlus) স্মার্টফোন। অত্যাধুনিক প্রযুক্তি ও উন্নত প্রসেসর সম্মৃদ্ধ ওয়ান প্লাস স্মার্টফোন বাজারে এখন সাশ্রয়ী দামেই পাওয়া যাচ্ছে। দারাজেও এখন ওয়ান প্লাস সিরিজের সব স্মার্টফোন সুলভ মূল্যে পাচ্ছেন।

ইনফিনিক্স মোবাইল

ইনফিনিক্স স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে বিলাসিতা করতে চান? ইনফিনিক্স (Infinix) মোবাইলের দাম বালাদেশে কেবল সাশ্রয়ীই নয়, বরং ইনফিনিক্স স্মার্টফোন দিচ্ছে বাজেট দামের মধ্যে সেরা সব স্পেকস ও ফিচার। আর এক্ষেত্রে ইনফিনিক্স নোট ও হট সিরিজের স্মার্টফোন হতে পারে আপনার জন্য সেরা পছন্দ। বাজারের সেরা ফিচার এবং বিশেষ ডিজাইনের নোট সিরিজের লেটেস্ট মোবাইল ফোন এখন ক্রেতারা পাবেন খুবই সুলভ মূল্যে। বর্তমানে ইনফিনিক্স হট সিরিজের মোবাইল সেট হচ্ছে বাজারের সবচেয়ে কমদামী হাই-এন্ড স্মার্টফোন।

শাওমি মোবাইল

redmi mobile

স্বনামধন্য চীনা টেলিযোগাযোগ স্মার্টফোন উৎপাদনকারী কোম্পানি শাওমি (Xiaomi) বাজারে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। শাওমি মোবাইল ফোন স্মার্ট ক্যামেরা এবং দীর্ঘায়িত ব্যাটারির নিশ্চয়তা প্রদান করে ক্রেতাসাধারণের মধ্যে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। স্নাপ ড্রাগন প্রসেসর সহ এই অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। শাওমি ফোনের এমআই সিরিজ, রেডমি সিরিজ ইত্যাদি নানা ধরণের মডেল ক্রেতাদের মন জয় করে নিয়েছে। আসলে শাওমির স্মার্টফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন এবং সমৃদ্ধ বৈশিষ্ট্য, যা ব্যবহারকারীদেরকে আকৃষ্ট করতে সক্ষম। এখন শাওমি মোবাইলের দাম দারাজে ক্রেতারা সুলভ মূল্যেই পাচ্ছেন।

রিয়েলমি মোবাইল

রিয়েলমি ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি রিয়েলমি (realme) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। রিয়েলমি নিও সিরিজ, নারজো সিরিজ, আই সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে অনেক আগেই, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে রিয়েলমি স্মার্টফোনের রমরমা অবস্থা বিদ্যমান। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে রিয়েলমি মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

অপ্পো ফোন

অপ্পো ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি অপ্পো (Oppo) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। অপ্পো রেনো সিরিজ, এ সিরিজ, এফ সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে অনেক আগেই, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে অপ্পো স্মার্টফোন পাওয়া যাচ্ছে। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে অপ্পো মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

ভিভো মোবাইল

ভিভো ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি ভিভো (Vivo) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। ভিভো ভি সিরিজ, ওয়াই সিরিজ, ই সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে ভিভো স্মার্টফোন পাওয়া যাচ্ছে। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে ভিভো মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

উন্নয়নশীল দেশ বাংলাদেশে কম দামের স্মার্টফোন অথবা মোবাইল ফোন ক্রমবর্ধমান ই-কমার্স বাজারকে ইতিবাচকভাবে প্রভাবিত করছে। দেশের অনলাইন শপগুলোতে তুলনামূলকভাবে কম দামে ভালো মোবাইল পাবার সুযোগ থাকার কারণে দেশে মোবাইল বা স্মার্টফোনের ব্যবহার বাড়ছে। ফলে অনলাইনে কেনাকাটার হারও দিন দিন বাড়ছে। আর এ বিষয়টিকে ভাবনায় রেখে দেশের এক নম্বর অনলাইন শপিং দারাজ সকল শ্রেণী পেশার ক্রেতাদের জন্যই রাখছে মোবাইল ফোন কেনার সুযোগ। মোবাইল বাজারের সবচেয়ে সুলভ পরিসরে মোবাইল এর দাম বা বাজেট স্মার্টফোনের দাম খুঁজে পেতে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে ভিজিট করতে পারেন।

>>জনপ্রিয় সকল ব্র্যান্ডের মোবাইল খুঁজুন এই লিঙ্কে<<

আরও দেখতে পারেনঃ

<<সাশ্রয়ী মূল্যে লেটেস্ট ৫ টি মোবাইলের তালিকা একনজরে>>

<<১০ হাজার টাকার মধ্যে ৫ টি বাজেট মোবাইল>> 

Spread the love

কম দামে জনপ্রিয় ব্র্যান্ডের সেরা ৭ টি এসির মূল্য দেখে নিন! 1 12911

Last updated on ডিসেম্বর 27th, 2023 at 10:07 পূর্বাহ্ন

কম দামে সেরা এসি, এটাও কি সম্ভব? তবে অবিশ্বাস্য হলেও সত্য যে সর্বনিম্ন এসির দাম লুফে নিয়ে দারাজ থেকে জনপ্রিয় ব্র্যান্ড এর সেরা এসি অর্ডার করা সম্ভব। দারাজ অনলাইন শপে চলছে সময়ের সেরা এসি মূল্যছাড় দারাজ এ।

televisions offers on daraz 11.11 sale 2023
কম দামে জনপ্রিয় ব্র্যান্ডের সেরা ৭ টি এসির মূল্য দেখে নিন! 54

এসির সর্বশেষ মূল্য তালিকা বাংলাদেশে

বাংলাদেশে সর্বনিম্ন এসির দাম ও তালিকা
এসির নাম এসির সাইজ এসির দাম
গ্রী এসি ১.৫ টন ৫৮,৫০০/-
জেনারেল এসি ২ টন ৯৯,৯০০/-
মিডিয়া এসি ১.৫ টন ৪৭,৯০০/-
শার্প এসি ১.৫ টন ৭৩,০০০/-
সিঙ্গার এসি ১ টন ৫৯,১০৪/-
স্যামসাং এসি ১ টন ৬১,৯৮৯/-
ওয়ালটন এসি ১.৫ টন ৫২,৮৩৩/-
SOURCE: দারাজ বাংলাদেশ

জনপ্রিয় ব্র্যান্ডের এসির তালিকা

গ্রী এসি - ১.৫ টন

যেকারনে গ্রী এসি কিনবেনঃ

  • ১৮০০০ বিটিইউ,
  • শক্তিশালী ট্রপিক্যাল কম্প্রেসর,  
  • গোল্ডেন ফিন কন্ডেন্সার,
  • আরামদায়ক স্লিপিং মুড,
  • অটোমেটিক ড্রাইং অপারেশন,
  • ইন্টেলিজেন্ট ডিফ্রস্টিং,
  • টার্বু কুলিং।

শার্প এসি - ১.৫ টন

যেকারনে শার্প এসি কিনবেনঃ

  • ১৮০০০ বিটিইউ,
  • জে-টেক ইনভার্টার প্রযুক্তি,
  • ৬০% এর অধিক এনার্জি সেভিং সুবিধা,
  • লো ভোল্টেজের সামঞ্জস্যতা

মিডিয়া এসি - ১.৫ টন

যেকারনে মিডিয়া এসি কিনবেনঃ

  • কুলিং ক্যাপাসিটি-১৮০০০ বিটিইউ
  • হিটিং ক্যাপাসিটি-১৯০০০ বিটিইউ
  • ২৭৫০ ওয়াট ইনপুট কঞ্জাম্পশন 
  • পাওয়ার সাপ্লাই ক্যাপাসিটি ২২০ – ২৪০ ভোল্ট ~ ৫০ হার্য

জেনারেল এসি - ২ টন

যেকারনে জেনারেল এসি কিনবেনঃ

  • সম্পূর্ণ পরিবেশ বান্ধব,
  • শক্তিশালী কুলিং সিস্টেম,
  • রোটারি কম্প্রেসর

সিঙ্গার ইনভার্টার এসি - ১ টন

যেকারনে সিঙ্গার এসি কিনবেনঃ

  • পরিবেশ বান্ধব গ্রিন ইনভার্টার এসি
  • সর্বোচ্চ ৬০% এনার্জি সেভ করা সম্ভব
  • ডিজিটাল প্রটেকশন ডিভাইস
  • গোল্ড ফিন টেকনোলজি
  • ১০০% কপার সংযুক্ত পাইপ
  • থ্রিডি এয়ার ফ্লো সুবিধা
  • ফায়ার প্রুফ কন্ট্রোল বক্স

স্যামসাং এসি - ১ টন

যেকারনে স্যামসাং এসি কিনবেনঃ

  • এনার্জি সেভিং
  • ক্যাপাসিটি ১২০০০ বিটিইউ
  • ইনভার্টার এসি
  • রোটারি কম্প্রেসর
  • রিমোট কন্ট্রোল

ওয়ালটন এসি - ১.৫ টন

যেকারনে ওয়ালটন এসি কিনবেনঃ

  • ইকো-ফ্রেন্ডলি
  • ১০০% কপার সম্মৃদ্ধ কন্ডেন্সার
  • বিদ্যুৎ সাশ্রয়ের ক্ষমতা ৪০% পর্যন্ত
  • স্মার্ট এয়ার ফ্লো
  • টার্বু ফাংশন
  • অটো রিস্টার্ট সুবিধা
  • স্পিপ মুড
  • এলসিডি ডিসপ্লে
  • সহজে পরিষ্কার উপযোগী এয়ার ফিল্টার

স্বল্প মূল্যে আরো হাই কোয়ালিটি সম্পন্ন এসি খুঁজতে চান, জনপ্রিয় সকল ব্র্যান্ডের এসি এখন বেছে নিতে পারেন দারাজ এসি শপ থেকেই। তাছাড়া, এখন এয়ার কুলার কম দামে দারাজ থেকে কেনা আরও বেশি সহজ ও সাশ্রয়ী। 

গরমের হাত থেকে তো নিজেকে রেহাই দিলেন, কিন্তু খাবার ভালো রাখার কোন উপায় নিয়ে চিন্তা করেছেন কি? সেক্ষেত্রে দারাজের উন্নত মানের ফ্রিজ কালেকশন আপনাকে রাখতে পারে পুরোপুরি নিশ্চিন্ত। এসি ছাড়াও অন্যান্য অ্যাপ্লায়েন্স সর্বোচ্চ ছাড়ে লুফে নিতে এখনি দারাজ অনলাইন শপে ভিজিট করতে পারেন।

Spread the love