ডিজিটাল মোবাইল বাজার – অনলাইনেই কিনুন মোবাইল ফোন 4 5048

Daraz BD Logoবর্তমানে মোবাইল ফোন যেমন ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে, ঠিক তেমনি এখন ব্যবহৃত হচ্ছে বিভিন্ন ধরনের পেশাগত কার্যক্রমে। মোবাইল ফোন এখন সময়ের সবচেয়ে বড় এক চাহিদা। অবশ্য, মোবাইল ফোনকে এখন আসলে চাহিদার চেয়ে অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক ডিভাইস হিসেবে উল্লেখ করাই বেশ মানানসই। ডিজিটাল বাংলাদেশে এখন অবশ্য স্মার্টফোনের চাহিদা বা প্রয়োজনীয়তাও বলে বোঝানোর অবকাশ রাখে না। আর সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্টফোনে প্রতিদিনই আসছে নতুন অনেক আধুনিক প্রযুক্তিগত সংযোজন। সেজন্যই বর্তমানে দেশের মোবাইল বাজারে মোবাইল ফোনের সবচেয়ে বড় অনলাইন মেলা দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনে বিভিন্ন ফিচার ফোনের পাশাপাশি জনপ্রিয় ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোনের ছড়াছড়ি রীতিমত উল্লেখযোগ্য হারে লক্ষ করা যাচ্ছে।

উন্নত – মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য মোবাইল ফোন বাজার

দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন বিভিন্ন দামের মোবাইল ফোন। বর্তমানে দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। এখন আপনার জন্য দারাজে থাকছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক সব স্মার্ট ফোন। অ্যাপল আইফোন, স্যামসাং স্মার্টফোন, এইচ টি সি স্মার্টফোন, শাওমি মোবাইল ফোন, হুয়াওয়ে স্মার্টফোন, ওয়ান প্লাস স্মার্টফোন, নোকিয়া ফোন, সনি স্মার্টফোন, আসুস স্মার্টফোন, ইনফিনিক্স স্মার্টফোন থেকে শুরু করে মাইক্রোম্যাক্স স্মার্টফোন -এর বিপুল সমাহার। এছাড়াও দারাজে পাচ্ছেন বাজারের সেরা মূল্যের গুণগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও অত্যাধুনিক মোবাইল ফোন। পাবেন সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন ও স্ট্যান্ডার্ড ফোন।

daraz shopping

বাজারের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সাশ্রয়ী মোবাইল ফোনের দাম এখন দারাজে

যেহেতু বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে, সেক্ষেত্রে অনেক মডেলের ভীড়ে নিজের জন্য পছন্দমাফিক একটি সাশ্রয়ী স্মার্টফোন খুঁজে বের করা আসলেই বেশ কঠিন। প্রত্যেক ব্যক্তি তার নিজের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী মোবাইল ফোন কিনতেই পছন্দ করেন। আসুন দেখে নেই, সুলভ মূল্যে দারাজে বাংলাদেশের মোবাইল মার্কেটের কিছু বিখ্যাত ব্র্যান্ডের মোবাইল।

অ্যাপল আইফোন

iphone x smartphone মোবাইলবিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোনকে পুরো বিশ্ব আইফোন (iPhone) নামে চেনে। আইফোন হল অ্যাপল ইনকর্পোরেটেড দ্বারা নির্মিত একটি আধুনিক ইন্টারনেট ও মাল্টিমিডিয়া সংযুক্ত স্মার্টফোন। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও রয়েছে আইফোনের ব্যপক কদর। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে দারাজে অনলাইনে ডিসকাউন্ট প্রাইসে খুব সহজেই ঝক্কি ঝামেলা ছাড়াই কিনে নিতে পারেন যেকোন অ্যাপল আইফোন মডেল। এক্ষেত্রে অনলাইনে আইফোনের দাম যাচাই করে নিতে পারেন।

স্যামসাং মোবাইল

samsung note 9 smartphone মোবাইল

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম বিগ ফিস হল স্যামসাং (Samsung)। স্যামসাং, স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজ যোগ্যতায় অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা অর্জন করেছে। স্যামসাং এর গ্যালাক্সি এস, গ্যালাক্সি জে সিরিজ সহ বেশ কিছু প্রিমিয়াম মানের স্মার্টফোন বাজারে আছে, যা দামে বেশ সস্তা ও ডিজাইনেও অনেক গর্জিয়াস এবং ক্রেতাদের আওতার মধ্যেই। স্যামসাং স্মার্টফোন উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে পরিচালিত হয়। দারাজে পাবেন সেরা স্যামসাং মোবাইলের দাম

 

ওয়ান প্লাস মোবাইলoneplus 6 smartphone

বাংলাদেশের বাজারে প্রবল জনপ্রিয়তা পাওয়া আরও একটি স্মার্টফোন হল ওয়ান প্লাস (OnePlus) স্মার্টফোন। অত্যাধুনিক প্রযুক্তি ও উন্নত প্রসেসর সম্মৃদ্ধ ওয়ান প্লাস স্মার্টফোন বাজারে এখন সাশ্রয়ী দামেই পাওয়া যাচ্ছে। দারাজেও এখন ওয়ান প্লাস সিরিজের সব স্মার্টফোন সুলভ মূল্যেই পাচ্ছেন।

ইনফিনিক্স মোবাইল

infinix note 3 smartphone মোবাইল

সাশ্রয়ী মূল্যে বিলাসিতা করতে চান? ইনফিনিক্স (Infinix) মোবাইলের দাম বালাদেশে কেবল সাশ্রয়ীই নয়, বরং ইনফিনিক্স স্মার্টফোন দিচ্ছে বাজেট দামের মধ্যে সেরা সব স্পেকস ও ফিচার। আর এক্ষেত্রে ইনফিনিক্স নোট ও হট সিরিজের স্মার্টফোন হতে পারে আপনার জন্য সেরা পছন্দ। বাজারের সেরা ফিচার এবং বিশেষ ডিজাইনের নোট সিরিজের লেটেস্ট মোবাইল ফোন এখন ক্রেতারা পাবেন খুবই সুলভ মূল্যে। বর্তমানে ইনফিনিক্স হট সিরিজের মোবাইল সেট হচ্ছে বাজারের সবচেয়ে কমদামী হাই-এন্ড স্মার্টফোন।

 

শাওমি মোবাইল

xiaomi mi a2 smartphone মোবাইলস্বনামধন্য চীনা টেলিযোগাযোগ স্মার্টফোন উৎপাদনকারী কোম্পানি শাওমি (Xiaomi) বাজারে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। শাওমি মোবাইল ফোন স্মার্ট ক্যামেরা এবং দীর্ঘায়িত ব্যাটারির নিশ্চয়তা প্রদান করে ক্রেতাসাধারণের মধ্যে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। স্নাপ ড্রাগন প্রসেসর সহ এই অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। শাওমি ফোনের এমআই সিরিজ, রেডমি সিরিজ ইত্যাদি নানা ধরণের মডেল ক্রেতাদের মন জয় করে নিয়েছে। আসলে শাওমির স্মার্টফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন এবং সমৃদ্ধ বৈশিষ্ট্য, যা ব্যবহারকারীদেরকে আকৃষ্ট করতে সক্ষম। এখন শাওমি মোবাইলের দাম দারাজে ক্রেতারা সুলভ মূল্যেই পাচ্ছেন।

হুয়াওয়ে মোবাইল

huawei nova 3i smartphone মোবাইল

জনপ্রিয় চীনা টেক কোম্পানি হুয়াওয়ে (Huawei) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। হুয়াওয়ে নোভা সিরিজ, ওয়াই সিরিজ, পি সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে অনেক আগেই, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে হুয়াওয়ে স্মার্টফোনের রমরমা অবস্থা বিদ্যমান। দারাজ থেকে এক নজরে সুলভ পর্যায়ে হাওয়াই মোবাইলের দাম দেখে নিতে পারেন খুব সহজেই।

 

উন্নয়নশীল দেশ বাংলাদেশে কম দামের স্মার্টফোন অথবা মোবাইল ফোন ক্রমবর্ধমান ই-কমার্স বাজারকে ইতিবাচকভাবে প্রভাবিত করছে। দেশের অনলাইন শপগুলোতে তুলনামূলকভাবে কম দামে ভালো মোবাইল পাবার সুযোগ থাকার কারণে দেশে মোবাইল বা স্মার্টফোনের ব্যবহার বাড়ছে। ফলে অনলাইনে কেনাকাটার হারও দিন দিন বাড়ছে। আর এ বিষয়টিকে ভাবনায় রেখে দেশের এক নম্বর অনলাইন শপিং দারাজ সকল শ্রেণী পেশার ক্রেতাদের জন্যই রাখছে মোবাইল ফোন কেনার সুযোগ। মোবাইল বাজারের সবচেয়ে সুলভ পরিসরে মোবাইল এর দাম বা বাজেট স্মার্টফোনের দাম খুঁজে পেতে ভিজিট করতে পারেন দারাজের মোবাইল ফোন শপে।

আরও দেখতে পারেনঃ

অ্যাপল আইফোন ১১ রিভিউঃ জেনে নেই ফিচার, ডিজাইন ও দাম

Previous ArticleNext Article

4 Comments

  1. আপনাদের মোবাইল ফোন আমার খুব ভালো লেগেছে। আমি হুয়াওয়ে মোবাইল কিনব।

    1. ধন্যবাদ। ১০০% অথেনটিক মোবাইল ফোনের জন্য দারাজ হতে পারে আপনার সেরা গন্তব্য।

    2. আসুস মোবাইল সেট কিনতে চাই সহযোগিতা করলে উপকৃত হয়

      1. এখানে ক্লিক করে করে খুব সহজেই দারাজ থেকে খুঁজে পেতে পারেন আপনার পছন্দের মোবাইলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php