আরো সেরা সেবা পেতে দারাজের সাথে শেয়ার করুন আপনার অভিজ্ঞতা 4 409

দারাজ সবসময়ই তার গ্রাহকদের সেরা সেবাটি পৌঁছে দিতে বদ্ধপরিকর। তা সত্ত্বেও আপনার ফিডব্যাক, দারাজের সাথে আপনার অভিজ্ঞতা, দারাজের কাছে আপনার চাওয়া- এগুলো সবই আপনাদেরকে আরো ভালো সার্ভিস দেয়ার ব্যাপারে দারাজকে সাহায্য করতে পারে। দারাজ ও দারাজমলের কোন জিনিসটি আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ তা জানিয়ে দারাজকে বাংলাদেশের সেরা অনলাইন অভিজ্ঞতা দেয়ার ব্যাপারে উৎসাহিত করুন।

কোথায় আমি দারাজের সাথে অভিজ্ঞতা শেয়ার করতে পারবো?

আপনার কাছে পণ্য ডেলিভার হওয়ার পর দারাজের কাছ থেকে একটি ইমেইল পাবেন। ইমেইলের সাবজেক্ট- Rate your experience on Daraz। ইমেইলটি খুললে একটি প্রশ্ন দেখতে পাবেন। উত্তরে ক্লিক করলেই আপনাকে দারাজ এক্সপেরিয়েন্স সার্ভে পেইজে নিয়ে যাওয়া হবে।

NPS welcome email

 

আমার কাছে কি কি বিষয় জানতে চাওয়া হবে?

প্রশ্ন-১: খুবই সরল কিছু প্রশ্ন করা হবে আপনাকে। সার্ভের প্রথমেই জানতে চাওয়া হবে নিজের বন্ধু ও পরিবারের মানুষদের কাছে আপনি দারাজকে কতটুকু রেকমেন্ড করবেন। ০ থেকে ১০ পর্যন্ত যে কোন উত্তর দেওয়া যাবে এই প্রশ্নের।

Daraz NPS Question

প্রশ্ন-২: এরপরের প্রশ্নটা হচ্ছে- শপিং এর কোন ব্যাপারটিকে আপনি সর্বোচ্চ গুরুত্ব দেন? ডেলিভারি, প্রোডাক্ট কোয়ালিটি, কাস্টমার কেয়ার সহ বিভিন্ন অপশনের মধ্য থেকে আপনার জন্য সেরাটি বেছে নিন।

NPS Ques2

প্রশ্ন-৩: আপনার আগের প্রশ্নের জবাবের ভিত্তিতে নতুন উন্মোচিত হবে যা আগের উত্তরের সাথে সামঞ্জস্যপূর্ণ। 

প্রশ্ন-৪: এরপরের প্রশ্নের উত্তরের জায়গা আপনি দারাজ এর সাথে আপনার বিস্তারিত ও পরামর্শ তুলে ধরতে পারবেন।

NPS Ques 3

প্রশ্ন-৫: পরের প্রশ্নটিতে আপনার অন্যান্য অনলাইন শপিং অভিজ্ঞতার কথা জানতে চাওয়া হবে শুধুমাত্র দারাজেই শপিং করেন। ইচ্ছে করলে নিজের পছন্দমত কিছুও লিখতে পারেন।

NPS Ques daraz.com.bd

প্রশ্ন-৬: শেষ প্রশ্নটি দারাজমল সম্পর্কিত- আপনি নিশ্চয়ই জানেন দারাজমল কি। এখন দেশ-বিদেশের সেরা ব্র্যান্ডগুলো নিজেরাই অথেনটিক প্রোডাক্ট বিক্রি করছে দারাজমলে। তাই নিশ্চিন্তে দারাজমল থেকে কেনাকাটা করতে পারেন। এরপরই জানতে চাওয়া হবে দারাজমল বললে আপনার মাথায় সবার প্রথম কি আসে। 

NPS Daraz quiz 6

এবার সাবমিট বাটনে চাপলে আপনার সার্ভেটি শেষ হয়ে যাবে ও দাজের লোগো সম্বলিত থ্যাংক ইউ পেইজ আসবে। আপনার উত্তরগুলো ভবিষ্যতে আমাদের গ্রাহকদের আরো সেরা সুবিধা পাওয়ার ব্যাপারে সাহায্য করবে।

 

Previous ArticleNext Article

4 Comments

  1. Ami daraz a seller account create kore korchi.amar shop name” MultiStore” but ami onek product upload diyechi and kicu approval kore nai.r post approval korte onek somoy lage.but akhon ki korbo.r amr post gulo ki audience er kache ki poche? Plz janaben.

    1. প্রথমবার এপ্রুভ হতে কিছুটা সময় লাগে। দয়া করে অপেক্ষা করুন। শীঘ্রই আপনার আপডেট কাস্টমারদের কাছে পৌঁছে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php