দারাজ ফার্স্ট গেম সম্পর্কে যেসব বিষয় জেনে রাখা ভালো! 0 176

আপনি কি জানেন? দারাজ একটি নতুন গেমিং প্ল্যাটফর্ম উদ্বোধন করেছে যেখানে গ্রাহকরা বেশ মজার গেম খেলে আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন। দারাজ ফার্স্ট গেম (ডিএফজি) হচ্ছে সেই গেমিং প্ল্যাটফর্ম যা গেমারদের জন্য গেমিং এর তৃষ্ণা মেটানোর এক অভূতপূর্ব মাধ্যম! সারা বাংলাদেশ থেকে গ্রাহকরা যে কেও চাইলেই যে কারোর সাথে দারাজে বিভিন্ন ধরণের গেম খেলতে পারবেন অনায়াসে।

শুধুমাত্র ভার্চুয়াল পয়েন্ট ছাড়াও বিশেষ কিছু পুরস্কার লুফে নিতে এবং আপনার আসল গেমিং দক্ষতা প্রদর্শন করতে দারাজ ফার্স্ট গেম প্ল্যাটফর্মে গেম খেলা শুরু করতে পারেন আজই। হোম কোয়ারেন্টাইনের এই জরাজীর্ণ দিনের কথা ভুলে গিয়ে এখন সময় কাটুক রোমাঞ্চকর গেম খেলে!

Daraz First Games (DFG)-daraz.com.bd

যেহেতু দারাজ ফার্স্ট গেম বা ডিএফজি প্রোগ্রাম সম্পর্কে গ্রাহকদের আগ্রহের মাত্রা দিনের পর দিন বেড়েই চলেছে, চলুন দেখে নেওয়া যাক গেমারদের সবসময়ের জন্য জিজ্ঞাসিত কিছু সাধারণ প্রশ্নত্তোর পর্বঃ

দারাজ ফার্স্ট গেম – সবচেয়ে বেশি জিজ্ঞাসিত কিছু সাধারণ প্রশ্নত্তোর

talking eric cartman GIF by South Park

দারাজ ফার্স্ট গেম কি?

দারাজ ফার্স্ট গেম মূলত একটি বিশাল গেম সেন্টার বা মোবাইল গেমিং প্ল্যাটফর্ম, যেখানে প্রায় ১৫ টিরও বেশি গেম ফ্রিতে খেলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় দারাজ ভাউচার।

দারাজ ফার্স্ট গেম প্রোগ্রামে কি কি গেম খেলা যাবে?

দারাজ ফার্স্ট গেম বা ডিএফজি -তে এরিনা ও ক্যাজুয়াল এই দুই প্রধান ক্যাটাগোরির সমন্বয়ে সাজানো হয়েছে আপনার পছন্দের সব ধরণের গেম।

এখানে লুডু, চোর পুলিশ, নিনজা ডুয়ো, থ্রিডি হাইওয়ে রেসার, গানস বোতলস ও মেমোরি টাই সহ অসংখ্য মজাদার গেমিং অভিজ্ঞতা উপভোগের সুযোগ থাকছে।

আমি কি ডেস্কটপে দারাজ ফার্স্ট গেম খেলতে পারবো?

না, দারাজ ফার্স্ট গেম শুধুমাত্র দারাজ অ্যান্ড্রয়েড অ্যাপেই খেলা সম্ভব।

কিছু সহজ বিষয় অনুসরণ করে আপনি দারাজে ডিএফজি গেম খেলতে পারবেনঃ

  • দারাজ অ্যাপ ডাউনলোড করুন
  • দারাজ অ্যাপে লগইন করুন
  • হোম পেজ থেকে দারাজ ফার্স্ট গেম আইকনে ক্লিক করুন
  • যে গেমটি খেলতে চান, বাছাই করুন
  • খেলা শুরু করুন এবং পুরস্কার জিততে থাকুন!

দারাজ ফার্স্ট গেম খেলে কিভাবে ভাউচার জিততে পারবো?

দারাজ ফার্স্ট গেমে আপনি আকর্ষণীয় ভাউচার জিতে নিতে পারবেন। ডিএফজি হোম স্ক্রীন থেকে আপনি চেক করে নিতে পারবেন যে কতগুলো ভাউচার আপনি জিততে পেরেছেন! আর সেসব ভাউচার আপনি দারাজ থেকে পণ্য কেনার সময় লুফে নিতে পারবেন।

Zoe Kravitz Problem GIF

আমি দারাজ ফার্স্ট গেম খেলতে পারছিনা। আমার কি করা উচিৎ?

গেমের সকল ফিচারের পরিপূর্ণ স্বাদ পেতে আপডেট করে নিন আপনার দারাজ অ্যাপ।

ভাউচার যদি কাজ না করে তাহলে আমাকে কি করতে হবে?

প্রথমে আপনাকে নিশ্চিত করতে হবে যে সঠিক ভাউচার কোডটি আপনি প্রদান করেছিলেন। যদি ভাউচার ঠিক থাকার পরও কাজ না করে, সেক্ষেত্রে ভাউচারের মেয়াদ চেক করে নিন। প্রত্যেক ভাউচারের একটি নির্দিষ্ট মেয়াদ থাকে যা উত্তীর্ণ হওয়ার পূর্বেই ব্যবহার করতে হবে।

দারাজ ফার্স্ট গেম খেলতে যেকোন অসুবিধায় কোথায় যোগাযোগ করতে হবে?

যেকোন সমস্যায় আপনি লাইভ চ্যাটের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ঃ৩০ টা পর্যন্ত আমরা থাকছি আপনার সহযোগিতায়।

টুর্নামেন্ট অথবা প্লেয়ার ভার্সেস প্লেয়ার খেলায় অংশগ্রহণ করতে পারছি না। আমার কি করা উচিৎ?

গেম হাউজফুল থাকলে আপনি প্লেয়ার ভার্সেস প্লেয়ার টুর্নামেন্টে যোগ দিতে পারবেন না, এক্ষেত্রে কিছু সময়ের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে। কেও একজন গেম থেকে বের হয়ে গেলেই তাতক্ষনিকভাবে আপনি সেখানে যুক্ত হতে পারবেন।

আমি কি আমার বন্ধুদেরকে গেমে ইনভাইট করে খেলতে পারবো?

হ্যা অবশ্যই, বিশেষ করে লুডু খেলায় একটি আলাদা ঘর তৈরী করে আপনার বন্ধুদেরকে ইনভাইট করতে পারবেন এবং খেলাটি কোন সমস্যা ছাড়াই উপভোগ করতে পারবেন।

কোন গেম যদি একটানা লোড হতে থাকে এবং কিছুক্ষণ পর পর ডিসকানেক্ট হয়ে যায়, তাহলে আমি কি করতে পারি?

দারাজ ফার্স্ট গেম খেলার প্রধান শর্ত হল শক্তিশালী ইন্টারনেট কানেকশন। তাই গেমের নিরবচ্ছিন্ন মজা পেতে ইন্টারনেট কানেকশনটি চেক করে নিন। তারপরও এধরণের সমস্যার সম্মুখীন হলে লাইভ চ্যাটের মাধ্যমে যোগাযোগ করুন।

বিজয়ীদেরকে কখন ঘোষণা করা হবে?

টুর্নামেন্ট মুড অনুসারে গেমারকে অবশ্যই লিডারবোর্ডে থাকতে হবে। গেম শেষ হওয়ার পরে গ্রাহক একটি রিওয়ার্ড বুঝে পাবেন, যা ২৪ ঘন্টা পর কার্যকর হবে।

ব্যাটেল গেমের ক্ষেত্রে একজন গেমার যখন প্লেয়ার ভার্সেস প্লেয়ার গেম জিতবেন, তখন তাৎক্ষনিক ভাবে গেম সেন্টারের লিডারবোর্ডে তার রিওয়ার্ড (কুপন বা ভাউচার) দেখতে পারবেন। পরবর্তীতে এই ভাউচার দারাজে শপিং এর সময়ে কাজে লাগাতে পারবেন।

রিওয়ার্ড পয়েন্ট কি? কিভাবে সেগুলো ব্যবহার করতে পারবো?

পয়েন্টকে আপনি ডিজিটাল ক্রেডিট ভাবতে পারেন, যা দারাজ ফার্স্ট গেম এর অন্তর্ভুক্ত এরিনা গেম খেলে উপভোগ করতে পারবেন। ডিএফজি হোম স্ক্রীন থেকে গ্রাহকরা পয়েন্ট -এ ক্লিক করে তাদের নির্ধারিত পয়েন্ট ট্র্যাক করতে পারবেন।

যেসব এক্সক্লুসিভ এরিনা গেম ফ্রি খেলা সম্ভব নয়, সেসব গেম এখন এই পয়েন্ট দিয়েই আনলক করতে পারবেন এবং গেমগুলো খেলে আরও বেশি রিওয়ার্ড পয়েন্ট জিতে নিতে পারবেন।

আর্টিকেলটি ইংরেজীতে পড়ুন,

কি আকর্ষণ থাকছে দারাজ ফার্স্ট গেমে?

দারাজ ফার্স্ট গেম সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন এই লিঙ্কে – দারাজ ফার্স্ট গেম (ডিএফজি)

download daraz app

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php