রোজার ঈদের প্রস্তুতি ২০২১: এবার জমজমাট কেনাকাটা হবে দারাজে 0 165

রোজার ঈদের আর মাত্র কিছুদিন বাকি, মুসলিমদের অপেক্ষায় এখন অন্যতম সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর। এই উৎসবটিকে কেন্দ্র করে প্রতিটি পরিবারেই থাকে খুশির আমেজ। নতুন জামাকাপড়, পাঞ্জাবি, শাড়ি এমনকি ফ্রিজ বা রেফ্রিজারেটর সহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটার ধুম। তাছাড়া এবারের করোনা আক্রান্ত সময়ে সবাই যখন নিজ নিজ ঘরে হোম কোয়ারেন্টিনে, তখন দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ হতে পারে আপনার ঈদের শপিং এর সেরা সমাধান। দারাজ ঈদের কেনাকাটাকে সহজ করতে ধর্মীয় সামগ্রীসহ প্রয়োজনীয় নানাবিধ পণ্যের পসরা সাজিয়ে আয়োজন করেছে রোজার ঈদের কেনাকাটার মেগা ক্যাম্পেইন। তাই প্রথাগত কেনাকাটার চেয়ে ঝক্কি-ঝামেলা ও ট্রাফিক জ্যামমুক্ত সহজ অনলাইন শপিং আপনার পবিত্র ত্যাগের মহিমাকে উজ্জীবিত করা সহ আপনাকে দিতে পারে অনাবিল প্রশান্তি।

চলুন এক নজরে দেখে নেয়া যাক ঈদ শপিং এ দারাজের সেরা আকর্ষণগুলো-

সেরা ডিল, সেরা ঈদ প্রস্তুতি

রোজার ঈদের জন্য প্রয়োজনীয় পণ্যের সেরা ডিলগুলোতে বিশেষ মূল্যছাড় আপনি উপভোগ করতে পারবেন অনায়াসেই। এই কোয়ারেন্টিনে সুপার মার্কেটের ঝুঁকিপূর্ণ কেনাকাটা বাদ দিয়ে ঘরে বসেই দেখে নিতে পারেন দারাজের ঈদ শপিং ফেস্টের মেগা ডিল সমূহ। সহজ পদ্ধতিতে অর্ডার করলেই দ্রুততম সময়ের মধ্যে আপনার ঠিকানায় পৌঁছে যাবে সেরা ডিলের সেরা পণ্য। 

Sales GIF by memecandy

ঈদের প্রয়োজনীয় পণ্যসামগ্রী: থাকছে বিশাল মূল্যছাড়

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে ঈদের প্রয়োজনীয় বিভিন্ন পণ্যে থাকছে বিরাট পর্যন্ত মূল্যছাড়ের সুবিধা। দেশী-বিদেশী জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের সেরা পণ্য আছে দারাজে। মোবাইলের মেগা ডিল থেকে শুরু করে ঈদের সেরা হোম এপ্লায়েন্স ডিল কিংবা গ্লোবাল কালেকশন সবই পাবেন বিশেষ ছাড়ে। 

 

ফ্যাশন কেনাকাটায় আভিজাত্যের নাম দারাজ

কোয়ারেন্টিন পরিস্থিতিতে সুপার মার্কেটে গিয়ে কেনাকাটা সম্ভব হচ্ছে না। তাই বলে কি থেমে থাকবে ঈদের নতুন জামা কেনা? এখন দারাজের ঈদ ক্যাম্পেইনে ভিজিট করে খুব সহজেই পেতে পারেন ফ্যাশন পণ্যের সেরা ডিল- যেখানে আপনি পাবেন সেরা ডিজাইনের পাঞ্জাবী, শাড়ি, সালোয়ার কামিজ, জুতা থেকে শুরু করে দারুণ সব কালেকশন। এছাড়া এছানে পাবেন বিউটি প্রোডাক্ট ও সেরা লাইফস্টাইল প্রোডাক্টের সেরা ডিল।

Happy Shopping GIF by Honey

আস্থা আর নির্ভরতার অন্য নাম দারাজ

বাংলাদেশে অনলাইন শপিং -এর দুনিয়ায় দারাজ বাংলাদেশ অনন্য নাম। গ্রাহকদের শতভাগ সন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশী ক্রেতাদের কাছে দারাজ এখন আস্থা ও নির্ভরতার প্রতীক। দারাজের রয়েছে সহজ রিটার্ন পলিসি। কোন বিশেষ কারণে যদি ক্রেতা তার পণ্যটি ফেরত দিতে চান, তবে ৭ দিনের মধ্যে বিনামূল্যে পণ্যটি ফেরত দিতে পারবেন। এছাড়াও দারাজের রয়েছে বিশেষ ওয়ারেন্টি পলিসি। বিভিন্ন পণ্যে দারাজ ওয়ারেন্টি সেবা দেয়ার মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে থাকে। আর গ্রাহকদের যে কোন প্রয়োজনে ২৪ ঘন্টার কাস্টমার সার্ভিস সেবা তো থাকছেই যা খোলা থাকছে সপ্তাহে ৭ দিনই!

Shopping GIF

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

দারাজ অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই।

ঈদের সবরকম কেনাকাটা তো হল কিন্তু ডেলিভারি নিয়ে ভাবছেন? এখন দেশ জুড়ে পাবেন সবচেয়ে দ্রুততম হোম ডেলিভারি। তো আর দেরি কেন? আজই নিরাপদের ঘরে বসে ঈদের সেরা কেনাকাটা করতে ভিজিট করুন দারাজ অনলাইন সুপার শপে আর নিশ্চিন্তে কেনাকাটা করুন বাজারের সেরা পণ্যটি, সবচেয়ে সহজে ও কম খরচে। 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php