দারাজ রিভিউ: শাওমি পোকো এক্স৩ এনএফসি 0 280

নতুন মোবাইল কেনার কথা ভাবছেন? ঝকঝকে ক্যামেরা, হাইস্পিড র‍্যাম, সুবিধাজনক স্টোরেজ, শক্তিশালী ব্যাটারি- এইসব ফিচার যদি একই সাথে পেতে চান, তবে শাওমি পোকো এক্স৩ এনএফসি (Xiaomi Poco X3 NFC) স্মার্টফোনটি হতে পারে আপনার সেরা পছন্দ। 

ব্র্যান্ড হিসেবে শাওমি ইতিমধ্যেই গ্রাহকদের একটি আস্থার জায়গা দখল করেছে। নিত্যনতুন সেরা ফিচারের স্মার্টফোন ব্যবহারকারীদের হাতে তুলে দিতে শাওমি সবসময়ই অন্যদের থেকে কিছুটা এগিয়ে। এরই ধারাবাহিকতায় শাওমি নিয়ে এলো পোকো এক্স৩ এনএফসি মোবাইল। বাংলাদেশে দারাজে এক্সক্লুসিভ লঞ্চ হওয়া শাওমি পোকো এক্স৩ এনএফসি পাওয়া যাচ্ছে মাত্র ২৪ হাজার ৯৯৯ টাকায়!

শাওমি পোকো এক্স৩ এনএফসি স্পেসিফিকেশন:

  • অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড ১০, এমআইইউআই ১২
  • ডিসপ্লে: ৬.৬৭” ১০৮০ x ২৪০০ আইপিএস, ১২০ হার্জ। ২০ঃ৯ এইচডিআর১০
  • র‍্যাম: ৬ জিবি
  • ইন্টারনাল স্টোরেজ: ৬৪/১২৮ জিবি
  • প্রসেসর: স্ন্যাপড্রাগন ৭৩২জি
  • রিয়ার ক্যামেরা: ৬৪, ১৩, ২ ও ২ মেগাপিক্সেল
  • সেলফি ক্যামেরা: ২০ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫১৬০ এমএএইচ
  • চার্জিং: ফাস্ট চার্জিং, ৩০ মিনিটে ৬২%

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজে এখন শাওমি পোকো এক্স৩ এনএফসি ফোনটি পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ দামে- মাত্র ২৪,৯৯৯ টাকায়। ক্যাশঅন ডেলিভারি সহ বিভিন্ন ইজি পেমেন্ট মেথডের সাথে থাকছে ১৪ দিনের ইজি রিটার্ন পলিসি ও ১ বছরের অরিজিনাল ব্র্যান্ড ওয়ারেন্টি।

>>দারাজ ১২.১২ সেল<<

এছাড়া আপনি ভিজিট করতে পারেন দারাজের অফিশিয়াল শাওমি দারাজমল-এ। যেখানে পাবেন পছন্দের ১০০% জেনুইন অফিশিয়াল শাওমি ব্র্যান্ডের স্মার্টফোন- সময়ের সবচেয়ে সেরা দামে।

শাওমি পোকো এক্স৩ এনএফসি হ্যান্ডস-অন রিভিউ

ডিজাইন9.2
ক্যামেরা9.3
প্রসেসর9.5
ব্যাটারি9.6
দাম9.5
9.4 out of 10
ভালো দিক দারুণ স্টাইলিশ ডিজাইনের শাওমি পোকো এক্স৩ এনএফসি মোবাইলে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তির স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এছাড়া উন্নত ও শক্তিশালী র‍্যাম মোবাইলটিকে দিয়েছে দারুণ পারফরম্যান্স। ৪টি হাইকোয়ালিটি ক্যামেরার কারণে এটা দিয়ে ছবি তোলা যাবে নিশ্চিন্তে। সাথে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেবে দারুণ সব মুহূর্ত মুঠোবন্দী করার নিশ্চয়তা। আর গেমিং, মিউজিক, ফটোগ্রাফি, ইন্টারনেট সার্ফিং-এর পরও যে জিনিসটি আপনাকে সবচেয়ে স্বস্তি দেবে তা হচ্ছে পোকো এক্স৩ এনএফসি'র দারুণ শক্তিশালী ব্যাটারি লাইফ ও আধুনিক ফাস্ট চার্জিং প্রযুক্তি। এছাড়া ফোনটির সাথে উপহার হিসেবে পাচ্ছেন দারুণ একটি ব্যাক কভার। মন্দ দিক সত্যি বলতে- এই প্রাইস রেঞ্জে শাওমি পোকো এক্স৩ এনএফসি একটি দারুণ ফোন। সামান্য কিছুটা ভারী ফোনটার অন্যান্য ফিচারের কারণে এই ওজনের ব্যাপারটি হয়ত আপনার নজরেই আসবে না। আর ম্যাক্রো আর ডেপথ সেন্সর আরেকটু উন্নত হলে একে এককথায় বাজারের সেরা ফোন বলে দেয়া যেতো। শেষ কথা তবে এটা চোখ বন্ধ করে বলে দেয়া যায়- এই প্রাইস রেঞ্জে শাওমি পোকো এক্স৩ এনএফসি'র চেয়ে ভালো স্মার্টফোন কেনাটা প্রায় অসম্ভব। কারণ মাত্র ২৪.৯৯৯ টাকায় এরকম একটি ফ্ল্যাগশিপ মানের স্মার্টফোণের দেখা পাওয়া কিছুটা বিরলই বটে!
Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php